নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

  ২৫ সেপ্টেম্বর, ২০২১

নিকলী হাওরে পানিতে ডুবে দুই পর্যটক নিখোঁজ

ফাইল ছবি

কিশোরগঞ্জের নিকলীতে গত ২৪ সেপ্টেম্বর শুক্রবার ঢাকা থেকে ঘুরতে এসে হাওরের ২ জন পর্যটক নিখোঁজের ঘটনা ঘটছে।

উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াউত্রা নদীতে গোসল করতে গিয়ে মোঃ আলমগীর (২০), রনি (২২) নামের দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ হয়।

নিকলী থানা সূত্রে জানা যায়, গত শুক্রবার ঢাকা ২টি পর্যটক টিম হাওরে ঘুরতে আসেন। একটিতে ২৫/২৬ জন এবং অপরটিতে ৩০/৩৫ জন ছিলো। দুটি টিম নিকলীতে বিকাল প্রায় ৪ টায় সময়   এসে একত্রে মিলিত হয়ে উপজেলার ঘোড়াউত্রা নদীর পাড়ে কেওড়া গাছতলা নামক হাওরে সকলে গোসল করতে নামে। সবাই গোসল শেষে উঠে এলেও আলগীর ও রনি কে পাওয়া যায় নি।

এ সংবাদ পাওয়ার পর স্থানীয় লোকজন ও নিকলী থানা পুলিশ নিখোঁজ ২ পর্যটকের খোঁজে উদ্ধার অভিযান পরিচালনা করেন এবং এখনো উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।

 নিখোঁজ ব্যাক্তিরা হলেন গাইবান্ধা জেলা সদরের ভবানীপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে মোঃ আলমগীর (২০), কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের মোঃ জসিম মিয়ার ছেলে রনি (২২)। তারা  ঢাকায় বসবাস করতো এবং উভয়ে পেশায় পিক-আপের ড্রাইভার ছিলো বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিকলী থানার অফিসার ইনচার্জ শামসুল আলম সিদ্দিকী জানান, এই ঘটনার খবর পাওয়ার পরপরই নিকলী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করেন। এখনো উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে। নিখোঁজ ব্যাক্তিদ্বয়ের পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নিকলী হাওর,পানি,দুই পর্যটক,নিখোঁজ,কিশোরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close