পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

  ২৬ সেপ্টেম্বর, ২০২১

ভ্যান চুরি করায় যুবকের ১৪ মাসের কারাদণ্ড

দিনাজপুরের পার্বতীপুরে চেতনানাশক ওষুধ খাওয়ায়ে অভিনব কায়দায় ভ্যান চুরির অপরাধে তরিকুল ইসলাম (২৩) নামে এক যুবকের ১৪ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার দুপুরে পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট প্রীতম সাহা এ সাজা দেন।

সাজাপ্রাপ্ত তরিকুল পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের ভাবানীপুর শেরপুর এলাকার আবুল হোসেনের ছেলে।   

জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টার দিকে তরিকুল অসুস্থ্য বোনকে দেখার জন্য ভ্যানে করে বাড়ি থেকে ল্যাম্ব হাসপাতালে যান। হাসপাতালের ভিতরে অভিনব কায়দায় ভ্যানচালক সামসুলকে (৫৪) জুসের সাথে চেতনানাশক ওষুধ খাওয়ায় তরিকুল। এতে ভ্যানচালক সামসুল অজ্ঞান হয়ে গেলে তাকে ভ্যানের উপর শোয়ায়ে দিয়ে তিনি ভ্যানচালক সেজে হাসপাতাল থেকে বের হওয়ার সময় গেটের নিরাপত্তা কর্মীরদের সন্দেহ হয়। তরিকুলকে জিজ্ঞাসাবাদের জন্য সেখানে আটক করে রাখা হয় এবং চিকিৎসার জন্য সামসুলকে হাসপাতালে ভর্তি করা হয়। সকালে সামসুলের জ্ঞান ফিরলে ঘটনার প্রকৃত রহস্য জানা যায়।  এক পর্যায়ে অবস্থার অবনতি হলে তাকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়।

পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক প্রীতম সাহা জানান, খবর পেয়ে দুপুরে ল্যাম্ব হাসপাতালে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ভ্যান চুরির অপরাধে তরিকুলকে ১৪ মাসের বিনাশ্রম সাজা দেওয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাদণ্ড,ভ্যান চুরি,পার্বতীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close